সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
মুন্সিগঞ্জ সিরাজদিখানে বিড়ালকে হত্যার বিচারের দাবি নিয়ে থানায় হাজির হয়েছেন এক কিশোরী।

মুন্সিগঞ্জ সিরাজদিখানে বিড়ালকে হত্যার বিচারের দাবি নিয়ে থানায় হাজির হয়েছেন এক কিশোরী।

নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকা মুন্সিগঞ্জ সিরাজদিখানে বিড়ালকে হত্যার বিচারের দাবি নিয়ে থানায় হাজির হয়েছেন এক কিশোরী।
এ নিয়ে কিশোরী আছিয়া আক্তার (১৩) এর মা আকলিমা আক্তার শারমিন বাদী হয়ে (৩০অক্টোবর ) রবিবার
 সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তারা মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের বাসিন্দা।
প্রাণির প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ করা, সদয় আচরণ প্রদর্শন করা ও দায়িত্বশীল প্রতিপালনের মাধ্যমে প্রাণিকল্যাণ নিশ্চিত করা নিয়ে বাংলাদেশে প্রাণিকল্যাণ আইন, ২০১৯ নামে একটি আইন রয়েছে।
আছিয়া আক্তার বলেন, আমি সেই ছোট্ট বেলা থেকে এই বিড়ালটাকে পালন করতাম। আজকে আনুমানিক ১২ টার দিকে আমার বিড়ালকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে আঘাত করে। পরে আমি বিড়ালটিকে নিয়ে পশু হাসপাতালে যাই। কিন্তু তারা বলে আমার বিড়াল মারা গেছে। পরে আমি মৃত বিড়াল নিয়ে থানায় আসি। সেখানে গেলে পুলিশ প্রথমে আমাদের নিয়ে হাসি ঠাট্টা করে। পরে আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই।
সিরাজদিখান উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা জানান, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন বিড়ালটি মৃত অবস্থায় ছিলো।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সিরাজদিখান থানার সাব- ইন্সপেক্টর ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড